1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে যুক্তরাজ্যে মানববন্ধন ও মৌন মিছিল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৫১২ বার পঠিত

লন্ডন থেকে বিশেষ প্রতিনিধি : বাংলাদেশে ডিজিটাল সিকিউরিটি আইন বাতিল ও গণমাধ্যমের স্বাধীনতা ফিরিয়ে দেওয়ার দাবিতে যুক্তরাজ্যের লন্ডনে মানববন্ধন করেছে নিরাপদ বাংলাদেশ চাই নামক একটি সংগঠন।

গত ১৪ই মার্চ সোমবার পূর্ব লন্ডনের আলতাব আলী পার্কে গনজমায়েত হয়ে কালো বেইস ধারন করে মৌন মিছিল সহকারে লন্ডন বিবিসি অফিসের সামনে গিয়ে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মুসলিম খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক তাহমিদ হোসেন খান ও সহ সাধারন সম্পাদক আরিফ আহমদের যৌথ পরিচালনায় মৌন মিছিল ও মানববন্ধনের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি আশিকুর রহমান আশিক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিগত জোট সরকারের রাষ্ট্রপতির সহকারী প্রেস সচিব ও সাপ্তাহিক সুরমা পত্রিকার সম্পাদক শামসুল আলম লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আমার দেশ পত্রিকার সাবেক নির্বাহী সম্পাদক অলি উল্লাহ নোমান, এনবিসি ইউকের সহ-সভাপতি মো. আসয়াদুল হক। আরো বক্তব্য রাখেন আলী হোসাইন, সৈয়দ মোজাক্কির আহমদ, করিম মিয়া, মো. আবু তাহের, মো. তরিকুল ইসলাম, মোর্শেদ আহমদ খান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এবাদুর রহমান, শফিউল আরফিন জুনেদ, মো. আমিনুর রহমান, মো. সৈয়দুল ইসলাম, রফিক আহমদ, ইসলাম উদ্দীন, সাহেল আহমদ, মঈনুল ইসলাম, সায়েম আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ ডিজিটাল আইন তৈরি করে বাক স্বাধীনতা হরণ করেছে। এই কালো আইন তৈরি করে ফ্যাসিবাদী সরকার ক্ষমতায় টিকে আছে। ডিজিটাল সিকিউরিটি আইন হল শেখ হাসিনা সরকারের আমলে সব থেকে নিকৃষ্ট কালো আইন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..