1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে সন্ত্রাসী হামলায় পূজামন্ডপ কমিটির সভাপতি আহত

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৩৪৬ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের মইদাইল সার্ব্বজনীন পূজামন্ডপ কমিটির সভাপতি গোবিন্দ শব্দকর (৩৮)সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানা যায়, বিগত দুর্গাপূজার সময় মইদাইল সার্ব্বজনীন পূজামন্ডপে হামলা ও ভাংচুর মামলার আসামী আব্দুল হেকিম, তারেক মিয়া, লিপন মিয়া, ওয়াহিদ মিয়া গংদের এর নেতৃত্বে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় বাজার থেকে বাড়ি ফেরার পথে ঠাকুর বাজার রফিক মিয়ার মোদির দোকানের সামনে মামলার বাদী মইদাইল সার্ব্বজনীন পূজামন্ডপ কমিটির সভাপতি গোবিন্দ শব্দকরের উপর হামলা করে। এসময় তাকে রক্ষায় এগিয়ে এলে সাগর শব্দকর ও মিন্টু শব্দকর শব্দকরও আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
শব্দকর সমাজ উন্নয়ন পরিষদ এর সাধারণ সম্পাদক উপেন্দ্র শব্দকর জানান, সন্ত্রাসী হামলার ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য পূজামন্ডপে হামলা ও ভাংচুর মামলার আসামী ও তাদের স্বজনরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার চালাচ্ছেন।
এদিকে মইদাইল সার্ব্বজনীন পূজামন্ডপ কমিটির সভাপতি গোবিন্দ শব্দকর সন্ত্রাসী হামলায় আহত হওয়ার খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের দেখতে যান মুন্সীবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ আহমদ তরফদার, প্যানেল চেয়ারম্যান শফিকুর রহমান, স্থানীয় ইউপি সদস্য বাছিরুল ইসলাম, রাইনুল ইসলাম (সালাউদ্দিন)সহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
কমলগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল চন্দ্র দাশ ও সাধারণ সম্পাদক প্রনীত রঞ্জন দেবনাথ মইদাইল সার্ব্বজনীন পূজামন্ডপ কমিটির সভাপতি গোবিন্দ শব্দকর এর উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।
কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, এ ঘটনায় এখনো থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। এরপরও পুলিশ সরেজমিন খোঁজ দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে তিনি জানান।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..