সিলেটে ২৪ ঘণ্টায় পজিটিভ শনাক্ত ২৭, সুস্থ ৭৭

৫ নভেম্বর ২০২০ সিলেট, সুনামগঞ্জ, স্বাস্থ্যসেবা, হবিগঞ্জ বার পঠিত হয়েছে

সাকের আহমদ: সিলেট বিভাগে গতকাল একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ২৭ জন। এর মধ্যে সিলেটে ১২, সুনামগঞ্জে ৩, হবিগঞ্জে ৬ ও মৌলভীবাজারে ৬ জন। বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানিয়েছে, আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৩৮১১ জন। এর মধ্যে সিলেট জেলায় ৭৭৫৯, সুনামগঞ্জে ২৪১৩, হবিগঞ্জে ১৮৪০ ও মৌলভীবাজার জেলায় ১৭৯৯ জন।এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৭৭ জন। এর মধ্যে সিলেটে ৪২, হবিগঞ্জে ২৯ ও মৌলভীবাজারে ৬ জন। এই ৭৭ জনকে নিয়ে সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন মোট ১২৪০৮ জন। এর মধ্যে সিলেটে ৬৮১৮,  সুনামগঞ্জে ২৩৪৯, হবিগঞ্জে ১৫৪৮ ও মৌলভীবাজারে ১৬৯৩ জন।
সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৪৭ জন। এর মধ্যে সিলেটে ৪১, সুনামগঞ্জে ৩, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজারে ১  জন।সিলেট বিভাগে গতকাল করোনায় কোনো প্রাণহানি ঘটেনি। তাই বিভাগে মোট মৃতের সংখ্যা আগের দিনের মতোই ২৩৩। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৭০, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।