সিলেটে নতুন ২২ জনের করোনা শনাক্ত, মৃত্যু একজনের

১৯ নভেম্বর ২০২০ সিলেট, স্বাস্থ্যসেবা বার পঠিত হয়েছে

বিশেষ প্রতিনিধি : সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই সময়ে আক্রান্ত রোগীদের মধ্যে একজন মারা গেছেন, আর সুস্থ হয়ে ওঠেছেন আরও ৩৭ জন।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন সূত্রে এ তথ্য জানা গেছে।

এনিয়ে সিলেট বিভাগে মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৪ হাজার ২৮৪ জন। এদেরমধ্যে সিলেট জেলার ৮ হাজার ১৫৮ জন, সুনামগঞ্জের ২ হাজার ৪৩৯, হবিগঞ্জের ১ হাজার ৮৭২ এবং মৌলভীবাজারের ১ হাজার ৮১৫ জন।

নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৩৬ এবং সুনামগঞ্জের একজন রয়েছেন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৫৪ জন। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ৪২১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৮৭ জন, হবিগঞ্জে ১৫৫০ জন এবং মৌলভীবাজারের ১৭০৫ জন সুস্থ হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন একজন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪০ জন।

এরমধ্যে সিলেট জেলার ১৭৭ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯২৯ জন। এরমধ্যে ৪৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।