শ্রীমঙ্গল পৌরসভা বর্ধিতকরণ ও নির্বাচনের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

২১ নভেম্বর ২০২০ মৌলভীবাজার বার পঠিত হয়েছে

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরের চৌমুহনা চত্বরে শ্রীমঙ্গল পৌরসভা বর্ধিতকরণ ও নির্বাচন বাস্তবায়ন পরিষদের আয়োজনে শনিবার (২১শে নভেম্বর) দুপুরে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শ্রীমঙ্গল পৌরসভা বর্ধিতকরণ ও নির্বাচন বাস্তবায়ন পরিষদের আহব্বায়ক আসকির মিয়ার সভাপতিত্বে ও তোফাজ্জল হোসেন ফয়েজ এয সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্রীমঙ্গলের সর্বস্তরের সচেতন নাগরিকবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এতে বক্তারা বলেন শ্রীমঙ্গল পৌরসভা ৯টি বছর ধরে নির্বাচন হচ্ছে না। যার ফলে নগরবাসী সঠিক মানের নাগরিক সুবিধা ও সেবা থেকে বঞ্চিত হচ্ছে। আর আমাদের দুঃখের কথা সোনার মত মন-মানসিকতা বর্তমান কাউন্সিলর ও মেয়রের কাছে নেই। তাই আমরা চাই ৮৫ বছর ধরে পৌরসভার সীমানা বর্ধিতকরণ নিয়ে যে বিরোধ চলে আসছে তা অবসান ঘটিয়ে অতি দ্রুত সময়ের মধ্যে পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হোক। যাতে করে নগরবাসী সঠিক মানের নাগরিক সুবিধা ও সেবা থেকে বঞ্চিত না হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।