বড়লেখায় দুলাভাইর বাড়ির পাশের গাছ থেকে শ্যালকের ঝুলন্ত লাশ উদ্ধার

২৬ নভেম্বর ২০২০ মৌলভীবাজার, সংবাদ শিরোনাম বার পঠিত হয়েছে

বড়লেখা প্রতিনিধি : বড়লেখা থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে দুলাভাই শামছুল ইসলামের বাড়ির পাশের একটি করই গাছ থেকে শ্যালক নিজাম উদ্দিনের (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য পুলিশ নিহতের লাশ মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সুনামগঞ্জের কালা মিয়ার ছেলে নিজাম উদ্দিন (২০) দীর্ঘদিন ধরে বড়লেখা উপজেলার পূর্বশংকরপুর গ্রামে দুলাভাই শামছুল ইসলামের বাড়িতে বসবাস করছেন। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি করই গাছে স্থানীয় লোকজন নিজামের ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

থানার এসআই হজরত আলী জানান, সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য নিহত নিজাম উদ্দিনের লাশ মর্গে পাঠিয়েছেন। স্বজনরা বলেছেন তিনি মানসিক সমস্যায় ভোগছিলেন। প্রাথমিকভাবে আত্মহত্যাই মনে হচ্ছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।