বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতাকারীদের শাস্তির দাবি

১ ডিসেম্বর ২০২০ জাতীয়, ঢাকা, রাজনীতি, শীর্ষ সংবাদ, সংবাদ শিরোনাম বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনের বিরোধিতাকারীদের শাস্তির দাবিতে দেশের বিভিন্ন স্থানে প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ ১২টি সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা মানবববন্ধন করেন। এ সময় বক্তারা বলেন, জাতির পিতার ভাস্কর্য নিয়ে মন্তব্য অপরাধের সামিল। যারা এ ধরনের উদ্ধত্যপূর্ণ আচরণ করে তাদের বিরুদ্ধে সরকারকে কঠোর হওয়ার আহ্বান জানানো হয়।

একই দাবিতে গাইবান্ধা, নাটোর, জয়পুরহাট, পটুয়াখালী ও ভোলায় মানববন্ধন ও সমাবেশ করেছে ঘাতক দালাল নির্মূল কমিটি, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। যারা ধর্মের নামে বিভ্রান্তিমূলক ও মিথ্যা ফতোয়া দেয় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান বক্তারা। ধর্মের অপব্যাখ্যা দিয়ে দেশে বিশৃঙ্খলার অপচেষ্টা করলে, তা প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ারও আহ্বান জানান তারা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।