করোনা মহামারিতেও কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকদের ভিড়

২০ নভেম্বর ২০২০ এম কন্ঠ স্পেশাল, কৃষি, অর্থ ও বানিজ্য, পরিবেশ ও পর্যটন, সংবাদ শিরোনাম বার পঠিত হয়েছে

 অনলাইন ডেস্ক: করোনা মহামারির মধ্যেও সাপ্তাহিক ছুটির দিনে কক্সবাজার সমুদ্র সৈকতসহ বিনোদনকেন্দ্রে উপচে পড়া ভিড় দেখা গেছে। শুক্রবার সকাল থেকে দেশি-বিদেশি পর্যটকদের পাশাপাশি স্থানীয়দের পদচারণায় মুখর ছিল সৈকত। এছাড়াও মেরিন ড্রাইভ সড়ক, হিমছড়ি, দরিয়ানগর, ইনানীর পাথুরে সৈকত, মহেশখালীর আদিনাথ মন্দির, রামুর বৌদ্ধ বিহারসহ জেলা পর্যটন কেন্দ্রগুলোতে অসংখ্য পর্যটকদের ভিড় লক্ষ্য করা গেছে।

অন্যতম আকর্ষণীয় স্থান টেকনাফের প্রবালদ্বীপ সেন্টমার্টিন ভ্রমণে গেছেন বিপুল সংখ্যক ভ্রমণ পিপাসু। প্রতিদিনই যাতায়াত করছে অন্তত ৩ হাজার পর্যটক। তবে এসব পর্যটন কেন্দ্রে করোনা সংক্রমণ রোধে ট্যুরিস্টসহ প্রশাসন নানা ব্যবস্থা ও উদ্যোগের কথা জানালেও কোথাও স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। অধিকাংশ পর্যটকদেরই মুখে মাস্ক নেই। মানা হচ্ছে না শারীরিক দূরুত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি নির্দেশ। এ নিয়ে কক্সবাজার আবারো করোনা সংক্রমণের হট স্পটে পরিণত হবার আশংকা করছেন সংশ্লিষ্টরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।