1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্রে স্বাস্থ্য কমপ্লেক্স ও দু’টি প্রতিষ্ঠানকে সাড়ে চার লক্ষ টাকার চিকিৎসা সামগ্রী প্রদান

  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ২৯৮ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও দু’টি প্রতিষ্ঠানকে সাড়ে চার লক্ষ টাকার চিকিৎসা সামগ্রী প্রদান করেছে শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্। শুক্রবার (২০ অগাস্ট) সকাল ১০টায় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজ্জাদ হোসেন চৌধুরী ও স্থানীয় দু’টি সেচ্ছাসেবী প্রতিষ্ঠানে নেতৃবৃন্দের কাছে এ চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়।
এর আগে এক সভা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট স্বাস্থ্য বিভাগের সাবেক বিভাগীয় পরিচালক ডাঃ হরিপদ রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজ্জাদ হোসেন চৌধুরী।
শ্রীমঙ্গল শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন শ্রীমঙ্গল স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক চৌধুরী, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি শেখ লুৎফর রহমান, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহসভাপতি কাওছার ইকবাল, বিশিষ্ট ব্যাংকার খুরশেদ আনোয়ার, বিশিষ্ট ব্যবসায়ী দেবাশীষ সেন গৌতম, অধ্যাপক অবিনাশ আচার্য। এসময় উপস্থিত ছিলেন প্রবাসী মোজাম্মেল হোসেন, ব্যবসায়ী সেজিম আহমেদ ও সমাজের বিভিন্নস্তরের সেচ্চাসেবীর কর্মীরা।
তরুণ সমাজসেবী ও ব্যবসায়ী ইকরামুল ইসলাম ইমন এর সার্বিক তত্ত¡াবধানে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে রাখেন আয়োজক সমন্বয়ক আবু সিদ্দিক মুসার, আয়োজক সংগঠনের পক্ষে আমেরিকা থেকে ভার্চ্যুয়ালি বক্তব্য রাখেন শ্রীমঙ্গল এসোসিয়েশন অব অ্যামেরিকা ইনক্’র সভাপতি মামুনুর রশীদ শিপলু, সহসভাপতি সুফিয়ান আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তাক এলাহি চমন ,আলতাফ হোসেন প্রমুখ।
চিকিৎসা সামগ্রী এর মধ্যে রয়েছে শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্ এর সাধারণ সম্পাদক মুস্তাক এলাহী চমন ও সহ সভাপতি সুফিয়ান আহমেদ চৌধুরীর ব্যক্তিগত অনুদানে ২টি অক্সিজেন কনস্যানট্রেটর। যার ১ লক্ষ ৮৮ হাজার টাকা। স্বাস্থ্য কমপ্লে´ কে ২টি অক্সিজেন কনস্যানট্রেটর ছাড়া ১০টি প্লালস অক্সিমিটার ও এন৯৫ মাস্ক প্রদান করা হয়। এসময় বাড়ি বাড়ি গিয়ে করোনা রোগীদের সেবাদানের জন্য শ্রীমঙ্গলের দুটি স্বেচ্ছাসেবী সংগঠন যথাক্রমে ‘করোনা মুক্ত শ্রীমঙ্গল’ ও ‘ইকরামুল মুসলিমিন’কে অক্সিজেন সিলিন্ডার, প্লালর্স অস্কিমিটার, প্রেসারের মেশিন, ইনফারেড থার্মোমিটার, পিপি, ফেইচ শীল্ড, এন৯৫ মাস্ক ও সার্জিক্যাল মাস্ক প্রদান করা হয় । যার সর্বমোট বাজার মুল্যে ৪ লক্ষ ৫০ হাজার টাকা ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..