1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে চা-শ্রমিকদের মাঝে চেক বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৬৭ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : শ্রীমঙ্গলে মুজিববর্ষ উপলক্ষে চা শ্রমিকদের মাঝে নগদ অর্থের চেক বিতরণ করা হয়েছে। সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় জীবনমান উন্নয়ন কর্মসূচির অধীনে চা শ্রমিকদের মাঝে নগদ অর্থ সহায়তার এসব চেক বিতরণ করা হয়।

সমাজসেবা কার্যালয় শ্রীমঙ্গল এর আয়োজনে আজ রবিবার বিকেলে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ প্রাঙ্গনে এসব অনুদানের চেক বিতরণ করা হয়।এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম। চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়।

শ্রীমঙ্গল উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুয়েব হোসেন চৌধুরী জানান, আজ রবিবার উপজেলার মির্জাপুর চা বাগানের ৩৪৪ জন এবং দিনারপুর চা বাগানের ১৭৪ জন চা শ্রমিককে ৫ হাজার টাকা করে চেক বিতরন করা হয়।

প্রসঙ্গত, শ্রীমঙ্গল উপজেলার ৪২ টি চা-বাগানের ৭ হাজার ৪৮৬ জন চা শ্রমিককে ৫ হাজার টাকা করে মোট ৩ কোটি ৭৪ লাখ ৩০ হাজার টাকা পর্যাক্রমে বিতরন করা হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..