1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এনসিডি কর্নার, এক্স-রে ও স্ক্যানো রুমের উদ্বোধন

  • আপডেট টাইম : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১২৭ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমেদ :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এনসিডি কর্নার, এক্স-রে ও স্ক্যানো রুমের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (৬ আগষ্ট) দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে ফিতা কেটে এসব রুমের শুভ উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য’ অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মাহমুদ মিঠুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, সিলেট বিভাগীয় সাবেক স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) এ. কে. এম ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন সোহেল ও কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রানেশ গোয়ালা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহিদ এমপি বলেন, দেশে চিকিৎসার মান উন্নয়নে সরকার নানামুখী কর্মসূচি হাতে নিয়েছে। প্রতিটি মেডিকেলে উন্নত চিকিৎসার জন্য বিদেশ থেকে অত্যাধুনিক যন্ত্রপাতি এনে দেওয়া হচ্ছে। তিনি বলেন, যেসব রোগের চিকিৎসা করাতে আগে দেশের বাহিরে যেতে হতো এখন আর যেতে হয় না। সে সকল রোগের উন্নত চিকিৎসা আমাদের দেশেই হচ্ছে।

উল্লেখ্য, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এনসিডি কর্নার এর কার্যক্রম এক বছর আগে থেকেই চালু ছিল। এক্স -রে রুম ও স্ক্যানো রোম নতুন করে স্থাপন করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..