1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে ইউপি চেয়ারম্যানসহ ৩ জন কারাগারে

  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৯৯৮ বার পঠিত

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনায় করা মামলায় টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খানসহ ৩ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রবিবার (২৭ মার্চ) দুপুরে আত্মসমর্পন করে জামিন নিতে নিম্ন আদালতে গেলে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

মামলার এজহার ও কোর্ট পুলিশ সূত্রে জানা যায়, গত ২৬ ডিসেম্বর রাজনগর উপজেলার ৮টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওইদিন সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থী আকমল হোসেনের বাড়িতে সসস্ত্র হামলার অভিযোগ উঠে। এঘটনায় আকমল হোসেন বাদী হয়ে গত ১৩ জানুয়ারী টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খান, তার ভাই দিপু খান, অপু খান, শাহেদ খান সহ ৭ জনের নাম উল্ল্যেখ ও অজ্ঞাতনামা আরো ১০/১৫ জনের নামে রাজনগর থানায় মামলা (নং ১১/২০২২) দায়ের করেন। পরে উচ্চ আদালত থেকে তাদেরকে ৬ সপ্তাহের আগাম জামিন দিয়ে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেয়া হয়। রবিবার দুপুরে জামিনের জন্য টিপু খান, তার ভাই দিপু খান ও আলাউর মিয়া মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্থন ও জামিন আবেদন করেন। এসময় আদালত তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

কোর্ট পুলিশের পরিদর্শক দিপঙ্কর বলেন, আদালতের নির্দেশে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..