1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সদর হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা জাকির ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

  • আপডেট টাইম : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১১৩০ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: প্রায় ছয় কোটি টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে সরকারি হাসপাতালের এক কর্মকর্তা দম্পতির বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের উপ-পরিচালক (জনসংযোগ) মুহাম্মদ আরিফ সাদেক বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন- মৌলভীবাজার সদর হাসপাতালের সাবেক প্রশাসনিক কর্মকর্তা মো: জাকির হোসেন ও তার স্ত্রী ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজির নার্সিং সুপারভাইজার শেফালী বেগম। গত সোমবার (৫ডিসেম্বর) ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ সংস্থাটির উপ-পরিচালক মো: আলী আকবর বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে উল্যেখ রয়েছে, মৌলভীবাজার সদর হাসপাতালের সাবেক প্রশাসনিক কর্মকর্তা মো. জাকির হোসেনের নামে ২কোটি ৮০লাখ ৩১হাজার ৫১৯টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদের প্রমাণ পাওয়া যায় দুদকের অনুসন্ধানে।

এছাড়া দুদকের অনুসন্ধানে তার দাখিলকৃত সম্পদ বিবরণীতে এক কোটি সাত লাখ ৬৯হাজার ১৭১টাকার স্থাবর ও অস্থাবর সম্পদ গোপন করার প্রমাণ মিলেছে। যে কারণে তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৬ (২) ও ২৭ (১) ধারা ও মানিলন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪ (২) ও ৪ (৩) ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। অন্যদিকে জাকির হোসেনের স্ত্রী ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজির নার্সিং সুপারভাইজার শেফালী বেগমের বিরুদ্ধে দায়ের করা মামলায় ২কোটি ৯৯লাখ ৩০হাজার টাকার অবৈধ সম্পদ ও ৪৩ লাখ ৮০হাজার ৫৬১টাকার সম্পদ গোপন করার অভিযোগ আনা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..