1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে কোরবানীর পশুর চামড়ার দাম নিয়ে শঙ্কায় ব্যবসায়ীরা

  • আপডেট টাইম : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ২১১ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার জেলায় চামড়া ক্রয়ের চাহিদা থাকলেও প্রক্রিয়াজাত করে বিক্রীর সময় দাম পাওয়া নিয়ে শঙ্কায় রয়েছেন ব্যসায়ীরা। কেউ বলছেন সিন্ডকেট করে মূল্য কমিয়ে দিলে চামড়া ফেলে দেয়া ছাড়া উপায় থাকবেনা।
১০ জুলাই রবিবার পবিত্র ঈদুল ফিতরের নামাজ পালন শেষে অনেকেই সাধ্যমত পশু কোরবানি করেছেন। বন্যার কারনে কিছুটা কোরবানী কম হয়েছে। জেলা পশু সম্পদ কর্মকর্তা কতগুলো পশু জবাই হয়েছে তা জানাতে পারেননি। তবে জেলায় পশু কোরবানীর জন্য লাগতো ৭২ হাজার ২৮৮ টি, জেলায় কোরবানীর জন্য প্রস্থুত ছিল ৬৩ হাজার ৯৭৯টি। ঘাটতি ছিল ৮ হাজার ২০৯ টি।
যারা বিক্রী করেছেন তারা দাম না পেয়ে ছিলেন হতাশায়। আর যারা ক্রয় করছেন তারা পরবর্তীতে দাম পাবেন কিনা, সে নিয়ে আছেন শঙ্কায়। প্রকারভেদে গরুর চামড়া ১শ থেকে ৭শ টাকা পর্যন্ত ক্রয় করছেন ফড়িয়া ব্যবসায়ীরা।
তারা বলছেন, সরকার নির্ধারীত মূল্য ঠিক থাকলে ব্যবসায়ীদের ক্ষতি হবেনা। তবে শেষ পর্যন্ত সিন্ডকেট হলে ক্ষতির মুখে পড়তে হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..