1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ১১০ বার পঠিত
কমলগঞ্জ  প্রতিনিধি: কমলগঞ্জে সড়ক দূর্ঘটনায় মো. আওলাদ হোসেন (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেলর পিছনে থাকা রাসেল (২০) নামে একজন গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
মঙ্গলবার সকাল দুপুর সাড়ে ১২টার দিকে কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের হীড বাংলাদেশ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মো. আওলাদ হোসেন (২০) উপজেলার সদর ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের আসাদুল মিয়ার ছেলে। ছেলের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে আসেন মা বাবা ভাই ও আত্বীয় সজন। এসময় তাদের  কান্নার আহাজারিতে ভাড়র হয় পুরো হাসপাতাল।
স্থানীয় সুত্রে জানা যায়, কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের হীড বাংলাদেশের সামনে মোটরসাইকেল করে নিজ বাড়িতে যাচ্ছিলেন তারা। এসময় সরাসরি অচেনা একটা গাড়ি এসে ধাক্কা মেড়ে ফেলে চলে যায়। এসময় ঘটনাস্থলেই মৃত্যু হয় মো. আওলাদ হোসেনের। সাইকেলের পিছনে বসে থাকা রাসেল নামে একজন গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে কমলগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে একজনকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক রাজু চন্দ। এসময় গুরুতর আহত হওয়া রাসেলকে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।
নিহতের ভাই হোসেন মিয়া জানান, আমার ভাই আমার চোখের সামনে থেকে সাইকেল নিয়ে বাড়িতে যাচ্ছে। এভাবে তার মৃত্যু কোনো ভাবে কামনা করিনি।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী সড়ক দুর্ঘটনায় মৃত্যুর ও আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।তিনি আরও বলেন, দূর্ঘটনায় পালিয়ে যাওয়া গাড়িকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..