1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে পথচারীদের মাঝে রিপোর্টার্স ইউনিটির মাস্ক ও সাবান বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৬৪ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: কোভিড-১৯ প্রতিরোধ ও সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জে পথচারী ও শ্রমজীবিদের মাঝে কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। বুধবার (৭ এপ্রিল) দুপুর ১২টায় পৌর এলাকার ভানুগাছ বাজার, উপজেলা চৌমুহনীসহ বিভিন্ন এলাকায় ৪ শতাধিক পথচারী, শ্রমজীবি ও সাধারণ মানুষের মধ্যে মাস্ক ও সাবান বিতরণের কার্যক্রম পরিচালিত হয়। এ কর্মসূচিতে উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: সোহেল রানা, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ হেলাল উদ্দিন, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, সহ-সভাপতি অঞ্জন প্রসাদ চৌধুরী, সাধারণ সম্পাদক- নির্মল এস. পলাশ, সাবেক সম্পাদক আসহাবুজ্জামান শাওন, যুগ্ম সম্পাদক- আহমেদুজ্জামান আলম, সাবেক কোষাধক্ষ আর.কে সৌমেন, বর্তমান কোষাধক্ষ- আব্দুল বাছিত খান, প্রচার সম্পাদক- আশরাফ সিদ্দীকি পারভেজ, সদস্য- মোনায়েম খান, নাঈম আলী, সুমন আহমেদ প্রমুখ।
কোভিড-১৯ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধিতে দেশব্যাপী করোনা প্রতিরোধে বিশেষ উদ্ধুদ্ধকরনের লক্ষ্যে কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ সহ সচেতনতা প্রচারনা করা হয়। এ ধরণের কার্যক্রম চলমান থাকবে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..