হবিগঞ্জের মাধবপুর উপজেলার চক রাজেন্দ্রপুর গ্রামে পুকুরের পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু

১৩ ফেব্রুয়ারি ২০২০ মৌলভীবাজার, সংবাদ শিরোনাম, সারাদেশ, সিলেট বার পঠিত হয়েছে

এম,কন্ঠ
হবিগঞ্জের মাধবপুর উপজেলার চক রাজেন্দ্রপুর গ্রামে পুকুরের পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু হয়েছে।
গত বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকালে পুকুরে ভাসতে দেখে পথচারিরা দ্রুত তাদের উদ্ধার করে স্থানীয় ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। সেখানে কতর্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নিহত মো. রাহাত মিয়া (৬) ও তার চাচাতো বোন তানিয়া  আক্তারের (৬) ধর্মঘর ইউনিয়নের হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, রাহাত ও তানিয়া প্রতিদিনের ন্যায় তাদের বিদ্যালয়ে যায়। স্কুল ছুটি হলে অন্যান্য শিক্ষার্থীরা বাড়ীতে পৌঁছলেও তারা বাড়ী আসেনি। পরিবারের লোকজন খুঁজাখুঁজি শুরু করার এক পর্যায়ে বাড়ীতে আসার রাস্তার পাশে একটি পুকুরে তাদের লাশ ভাসতে দেখে।

হরষপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ফারুক আহম্মেদ পারুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের মৃত্যুতে বিদ্যালয়ের ছাত্র ছাত্রীসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
ধর্মঘর ইউনিয়নের চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল জানান, এটি একটি হৃদয় বিধারক ঘটনা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

এম কন্ঠ/মুমিন/১৩/০২/২০

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।