সোহরাওয়ার্দী উদ্যানে দেয়া হবে টাইগারদের গণসংবর্ধনা: কাদের

১০ ফেব্রুয়ারি ২০২০ জাতীয়, শীর্ষ সংবাদ, সংবাদ শিরোনাম, সারাদেশ বার পঠিত হয়েছে

ডেস্ক রিপোর্ট :: প্রথমবারের মতো বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে জুনিয়র টাইগাররা। এজন্য তাদের রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধনা দেয়া হবে। সোমবার (১০ জানুয়ারি) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য জানান।

তিনি বলেন, আজ মন্ত্রিসভার বৈঠকে টাইগারদের গণসংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ বিজয় গোটা জাতির বিজয়। এই বিজয়কে আমরা সেলিব্রেট করব। আমরা আশা করছি তারা ফিরে এলে সোহরাওয়ার্দী উদ্যানে সুবিধামতো একটা সময়ে তাদের এই বিজয়কে সেলিব্রেট করব।

বাংলাদেশ প্রথমবারের মতো বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ায় তাদের আন্তরিক অভিনন্দন জানিয়ে তিনি বলেন, দুর্দান্ত দক্ষতা দেখানোর পর চারবার চ্যাম্পিয়ন ভারতের মতো বিশাল শক্তিমালী দলকে পরাজিত করে বাংলাদেশ ইতিহাসে প্রথম বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। মন্ত্রী আরও বলেন, তরুণরাই এনে দিয়েছে এ বিজয়। ঐতিহাসিক এ বিজয়ে তাদের অভিনন্দন জানাই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।