সিলেটের রোটারেক্ট ক্লাব সুরমা, গ্রিণ হিল ও ইন্টারেক্ট ক্লাব এর যৌথ আয়োজনে মাস্ক বিতরণ।

৫ নভেম্বর ২০১৯ সিলেট বার পঠিত হয়েছে
স্টাফ রিপোটার: সিলেট সিটি কর্পোরেশনের মধ্যে চতুর্দিকে চলছে উন্নয়নের কাজ, আর সেই কাজের রাস্তা খোঁড়াখুঁড়ি হচ্ছে ধুলোবালি চরম বিপর্যস্ত হচ্ছে পরিবেশ বিভিন্ন ধরনের রোগ আক্রমণ করছে মানুষকে শ্বাস-প্রশ্বাসের সাথে সাথে , আর সেই উপলব্ধি থেকে  সিলেট  ২টি রোটারেক্ট ও ১টি ইন্টারেক্ট  ক্লাবের যৌথ আয়োজনে সাধারণ মানুষকে ধুলোবালি থেকে সচেতন করার লক্ষে সিলেট নগরীর করিমুল্লাহ মার্কেট এর সামনে সিটি কর্পোরেশন পয়েন্ট, কোর্ট  পয়েন্টে, সহ বিভিন্ন জায়গায় সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ আয়োজন করে। আয়োজন কারী ক্লাবগুলো হল রোটারেক্ট ক্লাব অব গ্রীনহিল, রোটারেক্ট ক্লাব অব সিলেট সুরমা, এবং ইন্টারেক্ট ক্লাব অব সিলেট সুরমা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,রোটারেক্ট ডিস্ট্রিক্ট অরগানাইজেশন,আরআইডি ৩২৮২ বাংলাদেশ এর  এডিশনাল ডিস্ট্রিক্ট রোটারেক্ট রিপ্রেজেন্টেটিভ(এডিআরআর) অ্যাডভোকেট হেদায়েত হোসেন তানভীর, জোনাল রিপ্রেজেন্টেটিভ জালকিফ খান, এমসি কলেজ রোটারেক্ট ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট রুহুল আমিন কমল, গ্রীনহিল প্রেসিডেন্ট জাহেদ আহমদ, সুরমা প্রেসিডেন্ট সাইদুল হক জাবের, জোনাল সেক্রেটারি রোঃআতিক রহমান, জোনাল সেক্রেটারি আব্দুল আউয়াল ওয়েছ, , রোঃ আনসার আহমদ, ইন্টারেক্ট আইপিপি ইমরান আলী সহ আর অনেক।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।