সানজানার চিকিৎসার জন্য তরুনদের তহবিল সংগ্রহ

৫ আগস্ট ২০১৯ অপরাধ, আইসিটি, কৃষি, অর্থ ও বানিজ্য, খুলনা, খেলাধুলা, চট্টগ্রাম, ঢাকা, ধর্ম ও জীবন, নারী ও শিশু, পরিবেশ ও পর্যটন, প্রচ্ছদ, প্রবাসের খবর, ফিচার ও কলাম, বরিশাল, বিজ্ঞান ও প্রযুক্তি, বিশেষ প্রতিবেদন, মুক্ত মতামত, মৌমাছি কন্ঠ পরিবার, মৌলভীবাজার, রংপুর, রাজনীতি, রাজশাহী, শিক্ষা-ক্যাম্পাস, শিল্প ও সাহিত্য, শীর্ষ সংবাদ, সংবাদ শিরোনাম, সারাদেশ, সাহিত্য ও সংস্কৃতি, সিলেট, সুনামগঞ্জ, স্বাস্থ্যসেবা, হবিগঞ্জ বার পঠিত হয়েছে

সাকের আহমদ :: মৌলভীবাজার রাজনগর উপজেলা আইডিয়াল স্কুলের ৭ম শ্রেণীর শিক্ষার্থী সৈয়দা সানজানা আক্তার র্দীঘ দিন থেকে লিউকেমিয়া রোগে অসুস্থ্য। বর্তমানে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসার খরছ ব্যয় বহুল থাকায় দরিদ্র বাবার পক্ষে বহন করা সম্ভব হচ্ছে না।

এমন ঘটনা দেখে কিছু তরুণ যুবক সানজানার পাশে দাড়িয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সানজানার জন্য সাহায্য তহবিল সংগ্রহ করছে। মৌলভীবাজার সরকারী কলেজের শিক্ষার্থী (প্রাক্তন শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের ছাত্র) তানভীর হুসেন মাফি, সাকের আহমদ, শাকের আফরোজ, রেদওয়ান আহমেদ জয়, নাহিদ আহমেদ, তুহিন আহমেদ, পারভেজ আহমেদ, তামজিদ হোসেন।জানা যায় এই সব তরুন মৌলভীবাজার সদর উপজেলার শাহ হেলাল উচ্চ বিদ্যালয়, জয়গুননেছা বালিকা উচ্চ বিদ্যালয়, দুঘর শ্রীমতি উচ্চ বিদ্যালয়, আজমনি বহুপাক্ষিক উচ্চ বিদ্যালয়, আফতাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ে তিন দিন থেকে তহবিল সংগ্রহ করছে। তাদের এই তহবিল সানজানার পরিবাবের হাতে সরাসরি তুলে দিবে।তরুনরা বলেন, আমরা শুধু সানজানার জন্য নয় যে কোনো সময় দারিদ্রতার জন্য চিকিৎসা, পড়া লেখা করতে পারতেছে না এই সব মানুষের পাশে সব সময় আছি আগামিতেও থাকবো। দেশ ও জাতির কল্যাণে কাজ করাই আমাদের লক্ষ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।