সাংবাদিক ও সহকারী কমিশনার স্ত্রী করোনাভাইরাস আক্রান্ত

১২ মে ২০২০ এম কন্ঠ স্পেশাল, কৃষি, অর্থ ও বানিজ্য, জাতীয়, ঢাকা, শীর্ষ সংবাদ, সংবাদ শিরোনাম, সারাদেশ বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক: টেলিভিশন স্টেশন চ্যানেল টোয়েন্টিফোরের জ্যেষ্ঠ প্রতিবেদক আব্দুল্লাহ আল ইমরান এবং তার স্ত্রী কেরানীগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আবদুল্লাহ তিন্নি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা দুজনই এখন ঢাকায় নিজেদের বাসায় আইসোলেশনে আছেন বলে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথ জানিয়েছেন।

তিনি মঙ্গলবার বলেন, “কেরানীগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আবদুল্লাহ তিন্নি করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন। তার স্বামী চ্যানেল টোয়েন্টিফোরের আব্দুল্লাহ আল ইমরানও আক্রান্ত। সোমবার দুজনের রিপোর্ট জেনেছি, পজিটিভ হয়েছে।অমিত দেব নাথ জানান, তিন-চার দিন আগে তিন্নি অসুস্থ বোধ করছিলেন, করোনাভাইরাসের উপসর্গও ছিল। তার স্বামী ইমরানও অসুস্থ থাকায় অস্বস্তি বোধ ছিল।

“পরে দুজনের নমুনা সংগ্রহ করে কেরানীগঞ্জে টেস্ট করা হয়। রিপোর্ট গতকাল পেয়েই আইসোলেশনে থাকতে বলা হয়েছে।এই প্রথম কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনের কেউ আক্রান্ত হলেন জানিয়ে ইউএনও বলেন, “কীভাবে তাদের সংক্রমণ হয়েছে তা বলা মুশকিল। তিন্নি উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ ও অন্যান্য কাজের তদারকিতে সম্পৃক্ত ছিলেন। সাংবাদিক স্বামীও আক্রান্ত। যা-ই হোক, এখন সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে।”

সোমবার সহকারী কমিশনার তিন্নি ছাড়াও কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর মোবারক হোসেন জানিয়েছেন।তিনি বলেন, এখন পর্যন্ত এ উপজেলায় ৩২৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের মধ্যে মারা গেছেন আটজন। সুস্থ হয়েছেন ৩৫ জন। জ্যেষ্ঠ প্রতিবেদক আব্দুল আল ইমরান করোনাভাইরাস আক্রান্ত হওয়ায় তার বিভাগ সংশ্লিষ্ট ১১ জনকে আইসোলেশনে পাঠিয়েছে চ্যানেল টোয়েন্টিফোর কর্তৃপক্ষ।টেলিভিশন স্টেশনটির নির্বাহী পরিচালক তালাত মামুন বলেন, “ইমরানের স্ত্রী বেশ কিছু দিন ধরে অসুস্থ বোধ করছিলেন। রিপোর্টও নেগেটিভ এসেছিল উনার। গতকাল পজিটিভ এসেছে। এখন স্বামী-স্ত্রী দুজনই আক্রান্ত। কিন্তু মঙ্গলবার সকালেও কথা হয়েছে, তারা সুস্থ আছেন।”

ইমরানের করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ার পর সোমবার রাতে ‌টিভি প্রোগ্রাম ‘সার্চলাইট’ সংশ্লিষ্ট ১১ জনকে আইসোলেশনে থাকতে বলা হয়েছে বলে জানান তিনি।“গতকাল থেকে তাদের অ্যাসাইনমেন্ট বাতিল করা হয়েছে। এখন ওই প্রোগ্রাম সংশ্লিষ্ট রিপোর্টার ইমরান, ক্যামেরাপার্সন, গাড়ির ড্রাইভারসহ ১১ জন সবাই আসোলেশনে রয়েছে। অবজারভেশনে রয়েছেন তারা, সুস্থ রয়েছেন। আমরা খোঁজখবর রাখছি,” বলেন তালাত মামুন।চ্যানেল টোয়েন্টিফোরে ক্রাইম ও ইনভেস্টিগেশন সেলে যুক্ত আব্দুল্লাহ আল ইমরান সাংবাদিকতার পাশাপাশি লেখালেখিও করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।