শেখ হাসিনা মেডিক্যালের অধ্যক্ষকে জিজ্ঞাসাবাদ

১০ ফেব্রুয়ারি ২০২০ জাতীয়, সংবাদ শিরোনাম, সারাদেশ বার পঠিত হয়েছে

ডেস্ক রিপোর্ট :: যন্ত্রপাতি ও আসবাবপত্র ক্রয়ে দুর্নীতির অভিযোগে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাক্তার আবু সুফিয়ানকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুদকের প্রধান কার্যালয়ে বেলা ১১টা থেকে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সংস্থাটির উপ-পরিচালক শামসুল আলম তাকে জিজ্ঞাসাবাদ করছেন। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (৯ ফেব্রুয়ারি) একই অভিযোগে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফিজিওলজির বিভাগীয় প্রধান ডাক্তার শাহীন ভূঁইয়াসহ ছয়জনকে জিজ্ঞাসাবাদ করে দুদক।

যাদের জিজ্ঞাসাবাদ করা হয় এরা হলেন- হবিগঞ্জ শেখ হাসিনা মেডিক্যাল কলেজের ফিজিওলজি বিভাগের প্রধান ডা. মো. শাহিন ভূঁইয়া, প্রভাষক পংকজ কান্তি গোস্বামী, বায়োকেমিস্ট্রি বিভাগের সহকারী অধ্যাপক ডাক্তার মো. জাহাঙ্গীর খান ও ডা. কুদ্দুস মিয়া, এনাটমি বিভাগের সহকারী অধ্যাপক ডা. প্রাণ কৃষ্ণ বসাক এবং পরিবার পরিকল্পনার উপ-পরিচালক ডা. নাসিমা খানম ইভা।

অভিযোগের বিষয়ে জানা যায়, হবিগঞ্জ শেখ হাসিনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. আবু সুফিয়ান ও অন্যদের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে প্রকৃত মূল্যের চেয়ে কয়েকগুণ বেশি দামে যন্ত্রপাতি, সরঞ্জামাদি ও আসবাবপত্র কেনার নামে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।