শেখ হাসিনাকে কাছে পেয়ে উষ্ণ আলিঙ্গন প্রিয়াঙ্কার

৭ অক্টোবর ২০১৯ আন্তর্জাতিক, জাতীয়, ভারত, শীর্ষ সংবাদ, সংবাদ শিরোনাম, সারাদেশ বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক: বিশ্বের তরুণ রাজনীতিবিদদের জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুপ্রেরণা বলে উল্লেখ করেছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াকাঙ্কা গান্ধী।

রবিবার (৬ অক্টোবর) দুপুরে দিল্লির তাজ হোটেলে ভারত সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন ভারতের বিরোধী রাজনৈতিক দল কংগ্রেসের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ। বৈঠকে উপস্থিত ছিলেন ভারতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী।বাংলাদেশের প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে উষ্ণ আলিঙ্গনে জড়িয়ে ধরেন ভারতের গান্ধী পরিবারের তৃতীয় প্রজন্মের রাজনীতিবিদ প্রিয়াঙ্কা।
সেই আলিঙ্গনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেন তিনি। টুইটার পোস্টে প্রিয়াঙ্কা গান্ধী লেখেন, শেখ হাসিনা জি’র সঙ্গে দেখা করার জন্য অনেকদিন থেকেই অপেক্ষায় ছিলাম। তাই তাকে কাছে পেয়েই উষ্ণ আলিঙ্গনে আবদ্ধ হলাম।ব্যক্তিগত গভীর ক্ষতি ও কষ্ট কাটিয়ে উঠে সাহস ও অধ্যবসায় নিয়ে তিনি যা বিশ্বাস করেন সেটার পক্ষে লড়াই করার জন্য তাঁর যে শক্তি; সবসময় আমার জন্য এক বিশাল অনুপ্রেরণা হয়ে থাকবে। সাক্ষাতের সময় ভারতের সাবেক প্রধানমন্ত্রী ড. মনমোহন সিং, কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।