শাহজালালে ৪০ লাখ টাকার স্বর্ণ-রুপাসহ যাত্রী আটক

৬ নভেম্বর ২০১৯ জাতীয় বার পঠিত হয়েছে

ডেস্ক রিপোর্ট :: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটশ গ্রাম স্বর্ণ ও ৫৫ কেজি রুপাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।
আটক ব্যক্তির নাম নজরুল ইসলাম (৩৬)। সে ঢাকার সাভার থানার শ্যামলাপুরের শামলাশি বাহেরচরের তাজুল ইসলামের পুত্র।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন জানন, বুধবার (৬ নভেম্বর) সকাল ৬টার সময় টার্কিশ এয়ারযোগে ইতালি থেকে ঢাকায় আসেন নজরুল ইসলাম। গোপন সংবাদের ভিত্তিতে সকাল ৭টায় বিমানবন্দরের ক্যানোপি ২ এলাকার বহিরাঙ্গন থেকে তাকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ।
পরে তার ব্যাগ তল্লাশি করে আটশ গ্রাম সোনার ছয়টি চাকতি ও ৫৫ কেজি রুপা পাওয়া যায়। আটক স্বর্ণ ও রুপার বাজার মূল্য প্রায় ৪০ লাখ টাকা বলে জানা গেছে।
নজরুলের ইতালি প্রবাসী ভাই সালমান মুকুল এই চালানের বিনিয়োগকারী। ইতোপূর্বে কাস্টম প্রিভেন্টিভ টিম তার কাছ থেকে ১৩০০ গ্রাম স্বর্ণ আটক করে বলেও সে জিজ্ঞাসাবাদে জানায়। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।