মৌলভীবাজার পৌরবাসীকে করোনা মুক্ত রাখতে রাস্তা ধোয়া হচ্ছে, মুগ্ধ পৌরবাসী

২৬ মার্চ ২০২০ মৌলভীবাজার, সিলেট বার পঠিত হয়েছে

বিশেষ প্রতিবেদক: মৌলভীবাজার পৌরবাসীকে করোনা মুক্ত ও নিরাপদে রাখতে পদক্ষেপ নিয়েছেন মেয়র ফজলুর রহমান। করোনাভাইরাস নিয়ে সতর্কতার জেরে পরিচ্ছন্ন করা হচ্ছে রাস্তাঘাট। প্রতিটি ওয়াডে ওয়াডে চলছে কড়া নজরদারিও। এ তৎপরতায় মুগ্ধ পৌরবাসীসহ জনগন। রাস্তা ধোয়ার দৃশ্য গত কয়েকদিন থেকে চলছে।

  আজ বৃহষ্পতিবার শহরের কয়েকটি রাস্তা ধুচ্ছে স্যানিটাইজ করার জন্য পৌরসভার এ উদ্যেগ। ফায়ার ব্রিগেটের বড় একটি পানিভর্তি ট্যাঙ্ক নিয়ে চলেছে পুরা রাস্তা পস্কিারের কাজ। মন্থর বেগে যেতে যেতে,বেশ জোরে ছিটিয়ে দিচ্ছে পানি। পানির তোড়ে ধুয়ে যাচ্ছে রাস্তা। আজ বৃহষ্পতিবার দুপুরে ছবিতে দেখা যাচ্ছে এম সাইফুর রহমান রোডের ঘটনা। এই রাস্তা ধোয়ার ছবি অনেক ব্যবসাায়ী ও জনগন পেষ্ট করেছেন। পৌরসভা জনগন মনে করেন এভাবে যদি শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখা যেত তাহলে অনেক রোগ বালাই থেকে রক্ষা পাবে জনগন।

 

পরিচ্ছন্ন ও রাস্তাঘাট ধোয়ায় করোনা মুক্ত শহর রাখতে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজয় সেন পৌর পৌর কতৃপক্ষ ও পৌর মেয়রের এই উদ্যোগকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান অনেকে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।