মৌলভীবাজারে চাঁদা না দেওয়াতে প্রাণে হত্যার চেষ্টা

৮ আগস্ট ২০১৯ আইন-আদালত, মৌলভীবাজার, সংবাদ শিরোনাম, সারাদেশ, সিলেট বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলা, ডিএসএলআর ক্যামেরা, স্যামসাং জে-৫ মোবাইল ও নগদ টাকা চিনতাই ও ৫ লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগে মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা ( নং- ৪৪৫/ ২০১৯ইং, (সদর)) দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী দৈনিক ভোরের দর্পনের জেলা প্রতিনিধি সৈয়দ ফয়েজ আলী বাদী হয়ে ১২ নং গিয়াসনগর ইউনিয়নের কদুপুর গ্রামের মৃত: এম এ হামিদ তালুকদারের পুত্র জিতু তালুকদার (৫০) ও একই এলাকার লুছমন পাশী এর পুত্র দিপু পাশী (১৯) কে আসামী করে মামলা দায়ের করেন।

বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: বাহাউদ্দিন কাজী মামলাটি আমলে নিয়ে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তপূর্বক প্রতিবেদন দেওয়ার জন্য নির্দেশনা প্রদান করেন।

মামলার বাদী সৈয়দ ফয়েজ আলী জানান, গত (৬ আগষ্ট) রাতে তার কর্মস্থল থেকে বাসায় যাওয়ার পথে ওয়াপদা রোডে মৌলভীবাজার খ্রীষ্টান মিশনের সামনে প্রাণে হত্যার উদ্দেশ্যে অর্তকিত আক্রমন চালায় জিতু তালুকদার ও তার সঙ্গীয় লোকজন।

তার চিৎকারে রাস্তা দিয়ে চলাচলকারী দুই তিন জন লোক এগিয়ে এলে তাকে আহত অবস্থায় ফেলে চলে যায়। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক ভাবে আঘাত লাগে।

এ সময় তার সহকর্মীরা সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা করান। একই ভাবে ঐদিন সন্ধ্যায় সেন্টাল রোর্ডের স্টার ক্রোকারিজের সামনে (আঁখি প্লাজা) জিতু তালুকদার তাকে পেয়ে তার হাত পা ভেঙে দেবে বলে হুমকি দেন।

উল্লেখ্য- ইতিপূর্বেও সামাজিক যোগাযোগ মাধ্যমে জিতু তালুকদার তাকে প্রাণে হত্যার হুমকি দিয়ে ছিলেন বলে অভিযোগ উঠেছে।

এমকন্ঠ ডেস্ক/এফ

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।