মৌলভীবাজারে ১ দিনে ৮জন করোনা রোগী শনাক্ত: শহরজুড়ে আতংক

১১ মে ২০২০ মৌলভীবাজার, শীর্ষ সংবাদ, সংবাদ শিরোনাম, সারাদেশ, সিলেট বার পঠিত হয়েছে

সাকের আহমদ : মৌলভীবাজার সদর উপজেলায় ১দিনে ৮জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মৌলভীবাজার জেলার করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫০জনে পৌছালো। এরই মধ্যে মৌলভীবাজার-২৫০ শয্যা হাসপাতালের ১০জন চিকিৎসক,নার্স ও স্বাস্থ্যকর্মী রয়েছেন। সবশেষ আজ সোমবার ৮জন করোনায় শনাক্ত হওয়ার ঘটনায় শহরজুড়ে আতংক বিরাজ করছে। বিগত ৪এপ্রিল রাজনগরে সানচু মিয়া নামে এক পান সিগারেট দোকানদার মারা যান। তিনি জেলার প্রথম করোনা আক্রান্ত রোগী ছিলেন।এছাড়া গত ১৩ এপ্রিল ঢাকায় আক্রান্ত হয়ে মারা যান মৌলভীবাজারের শ্রমিকলীগ নেতা সৈয়দ মফচ্ছিল আলী। আইইডিসিআর তাকে মৌলভীবাজারের রোগী হিসেবে তালিকায় রেখেছে।মৌলভীবাজার হাসপাতালের সিভিল সার্জন ডা. তৌহিদ আহমদ জানান। সিভিল সার্জন আরো জানান,আক্রান্তদের সবাই সদর উপজেলার। সবাইকে চিকিৎসার আয়তায় আনা হচ্ছে। এরা সবাই শহরের বাসিন্দা। তারা পুরাতান রোগীদের আত্মীয়-স্বজন। তিনি আরো বলেন, ঢাকার ল্যাব থেকে এই তথ্য জানানো হয়েছে।

এদিকে খবর পাওয়া গেছে মৌলভীবাজার শহরে ঢাকা এলাকা থেকে কয়েকজন ব্যবসায়ী রাতের আধারে এসে বসবাসসহ ব্যবসায়িক কাজ করছেন। অপর এক সুত্রে জানা গেছে নারায়নগঞ্জ ও ঢাকা থেকে ঈদকে টার্গেট করে প্রতি বছরের ন্যায় এবারও তারাসহ আরো অনেক পরিবহন বন্ধ থাকলেও বিভিন্ন পন্হায় কাপড় ব্যবসার জন্য আসতে শুরু করেছেন বলে জানা গেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।