মৌলভীবাজারে বিদায়ী সংবর্ধনা

২২ জানুয়ারি ২০২০ মৌলভীবাজার, সিলেট বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার সবুজ ছায়া স য় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে বুধবার বিকালে বদলিজনিত বিদায়ী জেলা সমবায় কর্মকর্তা মোঃ দৌলত হোসেনকে সংবর্ধনা দেয়া হয়।
জেলা সমবায় অফিসার মোঃ রহিম উদ্দিন তালুকদার এর সভাপতিত্বে ও সবুজ ছায়া স য় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের সভাপতি রবিউল ইসলাম রাসেল এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, জেলা উপ-সহকারী নিবন্ধক মোঃ নবীউল ইসলাম, সদর উপজেলা সমবায় অফিসার জিতেন্দ্র সরকার, রাজনগর উপজেলা সমবায় অফিসার মোঃ ছদরুল ইসলাম, কুলাউড়া উপজেলা সমবায় অফিসার শাহাদাতুল হক, জুড়ী উপজেলা সমবায় অফিসার মোঃ আমিরুল ইসলাম, বড়লেখা উপজেলা সমবায় অফিসার শফিকুল ইসলাম, কমলগঞ্জ উপজেলা সমবায় অফিসার আশুতোষ দাস ও শ্রীমঙ্গল উপজেলা সমবায় অফিসার মোঃ জাহাঙ্গীর আলম।
এছাড়াও অনুষ্টানে বিভিন্ন শ্রেণীও পেশার লোক উপস্থিত ছিলেন। অতিথিরা সবুজ ছায়া স য় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের সার্বিক কর্মকান্ডের জন্য প্রশংসা করেন এবং দেশের দরিদ্র জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে কাজ করার তাগিত দেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।