মোহাম্মদপুরে চারতলা থেকে পড়ে স্যানিটারি মিস্ত্রির মৃত্যু

১৪ ডিসেম্বর ২০১৯ জাতীয় বার পঠিত হয়েছে

ডেস্ক রিপোর্ট :: রাজধানীর মোহাম্মদপুরের বটতলা এলাকায় একটি বহুতল ভবনের চারতলা থেকে পড়ে লিটন বেপারী (৪২) নামের এক স্যানিটারি মিস্ত্রির মৃত্যু হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর জেলার শিবচর উপজেলার হাজী মজিদকান্দি গ্রামের মৃত আ. খালেকের ছেলে লিটন। পরিবার নিয়ে তিনি বটতলায় শওকত আলী রোডে থাকতেন। তিন সন্তানের জনক ছিলেন তিনি।

নিহত লিটনের ছোট ভাই আবুল খায়ের জানান, বটতলা শওকত আলী রোডের একটি বহুতল বাসার চারতলা স্যানিটারির কাজ করছিলেন তিনি। তখন সেখান থেকে নিচের তলায় পড়ে যান। এতে আহত হলে সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ৬টায় মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।