মেয়র আরিফের বিরুদ্ধে পুলিশে অভিযোগ

৯ অক্টোবর ২০১৯ সিলেট বার পঠিত হয়েছে

সিলেট প্রতিনিধি :: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দিয়েছেন এহছানুল হক তাহের নামের এক ব্যবসায়ী। আরিফ তাকে হুমকি দিয়েছেন, এমনটি উল্লেখ করে নগরীর কোতোয়ালী থানায় জিডি (নং-৫৪৫) করেছেন তাহের।

জিডি দায়েরকারী এহছানুল হক তাহের নগরীর জল্লারপারের হক মঞ্জিলের ফজলুর হক তানু মিয়ার ছেলে। তিনি জিন্দাবাজার পয়েন্টস্থ একটি লাইব্রেরি ও স্টেশনারি দোকানের পরিচালক।

জিডি দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন এহছানুল হক তাহের।

তাহের জিডিতে উল্লেখ করেছেন, ‘মঙ্গলবার (৮ অক্টোবর) আনুমানিক বিকাল ৫টায় জিন্দাবাজারে লতিফ সেন্টারের সম্মুখের ডান পার্শ্বে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে ড্রেন খননের লক্ষ্যে জায়গা নির্ধারণের বিষয়ে আলাপকালে পরিকল্পনা প্রণয়নের কপি চাওয়ায় তিনি আমার উপর ক্ষিপ্ত হন। ক্ষিপ্ত হয়ে মারমুখী অবস্থায় হুমকি প্রদান করে বলেন, “দোকান ভাঙ্গবো পারলে আটকাও”। এমতাবস্থায় আমি এবং আমার ব্যবসা প্রতিষ্ঠান পাশাপাশি আমার মৌরশী সত্ত্বের দোকান রক্ষা ও আমার নিজের নিরাপত্তা বিধানের জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছি।’

এ বিষয়ে কথা বলতে মেয়র আরিফুল হক চৌধুরীকে কল দেওয়া হলে তিনি রিসিভ করেননি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।