বাংলাদেশকে হারানোর আনন্দ করতে গিয়ে মাঠেই দুর্ঘটনার শিকার মেন্ডিস

২ আগস্ট ২০১৯ খেলাধুলা বার পঠিত হয়েছে

স্পোর্টস ডেস্ক: ঘরের মাঠে বাংলাদেশকে হেসেখেলে হারালো শ্রীলঙ্কা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দিল হোয়াইটওয়াশের লজ্জা। এমন পারফরম্যান্সের পর লঙ্কান খেলোয়াড়রা প্রাণভরে উদযাপন করবেন, এটাই তো স্বাভাবিক।কিন্তু সেই উদযাপন করতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়লেন লঙ্কান দলের টপঅর্ডার ব্যাটসম্যান কুশল মেন্ডিস। এবং সেটা সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডের পর প্রেমাদাসা স্টেডিয়ামে হাজার হাজার দর্শকের সামনেই।

সিরিজে প্রথম দুই ওয়ানডেতে হেসেখেলে জেতার পর তৃতীয়টিতেও বাংলাদেশকে পাত্তা দেয়নি শ্রীলঙ্কা। সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজের ৮৭ রানের ইনিংসে ভর করে ১২২ রানের বড় জয় পায় তারা। এই ম্যাথিউজই সিরিজসেরার পুরস্কার পেয়েছেন।আর বাইক দুর্ঘটনার কবলে পড়া মেন্ডিসও পুরো সিরিজ জুড়ে ব্যাট হাতে বেশ ভালোই করেছেন। তিন ম্যাচে তার ব্যাট থেকে আসে-৪১, ৪৩* এবং ৫৪ রানের তিনটি ইনিংস। দলের সিরিজ জয়ে তাই তারও বড় অবদান ছিল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।