বন্দি মনে হয় নিজেকে : সাইফউদ্দিন

১৬ অক্টোবর ২০১৯ খেলাধুলা বার পঠিত হয়েছে

ক্রীড়া ডেস্ক :: পেস বোলিং নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কথা জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। সেই চিন্তা আরও বাড়িয়ে দিয়েছে মোহাম্মদ সাইফউদ্দিনের ইনজুরি। আসন্ন ভারত সফরে টি-টোয়েন্টি সিরিজে তাকে নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। ইনজুরির কারণে মাঠের বাইরে রয়েছেন এই পেস বোলিং অলরাউন্ডার।

বুধবার (১৬ অক্টোবর) মিরপুরে সাংবাদিকদের সাইফউদ্দিন বলেন, ‘এখন বিশ্রামে আছি। পুরোপুরি বেডরেস্টই বলা চলে। ফিজিওর সাথে কথা বলেই এই বিশ্রাম নেওয়া। গতকাল অ্যাপোলোতে (হাসপাতাল) একটা স্ক্যান করিয়েছি। রিপোর্টের ওপর ভিত্তি করেই বোঝা যাবে পরবর্তীতে কি করবো।’

ভারতের বিপেক্ষ সিরিজে ফিরতে মরিয়া সাইফউদ্দিন। তবে সম্ভবনা খুবই কম। তিনি আরও বলেন, ‘আসলে এখন বলাটা কঠিন। স্ক্যান রিপোর্টের জন্যই অপেক্ষা করতেছি। টিম ম্যানেজমেন্টও বসবে আমাকে নিয়ে, তখনই বুঝিতে পারব কি করবো বা পরিকল্পনা কি হবে।’

তবে ভারতের বিপক্ষে হোক আরা ঘরোয়া লিগে হোক কোনো জায়গাতেই খেলতে পারছেন না সাইফউদ্দিন। মাঠে ফেরাটাই বড় কথা তার জন্য। তিনি জানান ক্রিকেট ছাড়া শুধু বসে থাকাটা বড়ই কষ্টের। বলেন, ‘আসলে মন চায় কাল থেকেই মাঠে নামি। নিজেকে অনেকটা জেলখানার কয়েদির মতো মনে হচ্ছে। সব কিছু দেখছি কিন্তু খেলতে পারছি না। এটা ক্রিকেটারদের জন্য খুই বিরক্তিকর একটা ব্যাপার। এক-দুই সপ্তাহ হলে ঠিক আছে কিন্তু প্রায় এক মাসের মতো হয়ে গেছে মাঠের বাইরে। আমরা যারা ক্রিকেটার তাদের জন্য ভালো না। কিন্তু ইনজুরিতো খেলারই অংশ কিছু করার নাই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।