পাগলা মিজানের বিরুদ্ধে শ্রীমঙ্গলে অস্ত্র আইনে মামলা

১২ অক্টোবর ২০১৯ অপরাধ, আইন-আদালত, জাতীয়, ঢাকা, মৌলভীবাজার, শীর্ষ সংবাদ, সংবাদ শিরোনাম, সারাদেশ, সিলেট বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার : দেশে চলমান ‘শুদ্ধি অভিযানে’ গ্রেফতার হওয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানের বিরুদ্ধে শ্রীমঙ্গলে অস্ত্র আইনে মামলা হয়েছে। শনিবার ভোরে শ্রীমঙ্গল র‌্যাব ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আবদুল জব্বার বাদি হয়ে এ মামলা দায়ের করেন। গত বৃহস্পতিবার রাতে শ্রীমঙ্গল থেকে পাগলা মিজানকে গ্রেফতার করেছিল র‌্যাব।

ওই সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি ও নগদ দুই লক্ষ টাকা উদ্ধার করেছিল র‌্যাব। এসব আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় র‌্যাব বাদি হয়ে মামলা দায়ের করেছে বলে জানিয়েছেন শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা। প্রসঙ্গত, ঢাকায় ‘শুদ্ধি অভিযান’ শুরুর পর গা ঢাকা দেন পাগলা মিজান। ভারত পালানোর প্রস্তুতি নেওয়ার সময় শ্রীমঙ্গল থেকে তাকে গ্রেফতার করা হয়। গত শুক্রবার বিকেলে পাগলা মিজানের ঢাকার বাসায় অভিযান চালিয়ে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক ও ১ কোটি টাকার এফডিআর’র কাগজ উদ্ধার করে র‌্যাব। র‌্যাব জানিয়েছে, পাগলা মিজানের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড, খুন, চাঁদাবাজি ও ক্যাসিনো ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।