নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে: শিল্পমন্ত্রী

২১ এপ্রিল ২০১৮ বরিশাল, রাজনীতি, শীর্ষ সংবাদ, সংবাদ শিরোনাম, সারাদেশ বার পঠিত হয়েছে

কামরুজ্জামান শাহীন,বরিশাল: একদিকে পদ্মা সেতু, অন্যদিকে পায়রা সমুদ্র বন্দর হলে দেশ হবে দক্ষিণপূর্ব এশিয়ার সবচেয়ে বড় শিল্পাঞ্চল। উন্নয়ন পেতে হলে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। মহিলা আওয়ামী লীগের কর্মীসভায়  শিল্পমন্ত্রী আমির হোসেন আমু প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শুক্রবার ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা মহিলা আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির হিসাবে এই অনুষ্ঠানে আমু বলেন, দেশের উন্নয়ন অগ্রগতির সঙ্গে তাল মিলিয়ে নারীরাও ভূমিকা রাখছে। তারাও আর পিছিয়ে নেই।

তিনি বলেন, আমদের দলে যেকোনো কমিটিতে নারীদের সুযোগ করে দেওয়া হচ্ছে। আওয়ামী লীগই একমাত্র দল যেখানে নারীরা তাদের অধিকার নিয়ে কথা বলতে পারে।

তিনি আরো বলেন, ‘এক সময় চাকরিসহ অন্যান্য ক্ষেত্রে শুধু বাবার নাম লেখা হতো। পরবর্তীতে বাবার নামের সঙ্গে মায়ের নাম সংশ্লিষ্ট করে নারীদের সম্মান মর্যাদা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঝালকাঠি জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক হোসনে আরা মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদা বেগম কৃক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

 

মৌমাছি কন্ঠ / প্রতিনিধি / এস

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।