নববধূকে বাসর ঘরে রেখে বরের আত্মহত্যা

১১ আগস্ট ২০১৯ অপরাধ, আইন-আদালত, এম কন্ঠ স্পেশাল, সারাদেশ বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক: নববধূকে বাসর ঘরে রেখে অজিত বর্মণ (২৩) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। অজিত সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের হাওর সংলগ্ন মুজরাই গ্রামের মীর বদনের ছেলে।

শনিবার পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের পারিবার জানায়, উপজেলার মুজরাই গ্রামের অজিত বর্মণের সঙ্গে পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলার বারকুঁড়ি গ্রামের সুধন বর্মাণের মেয়ে সঞ্চিতা বর্মণের (১৯) পারিবারিক সম্মতিক্রমে বুধবার বিয়ে হয়। নববধূকে মুজরাই গ্রামে নিজ বাড়িতে নিয়ে আসার পর শুক্রবার বাসর রাতে স্ত্রীকে রেখে প্রকৃতির ডাকে সাড়া দেয়ার কথা বলে অজিত ঘর থেকে বের হয়ে আর ফিরেনি। পরে বসত বাড়ির পশ্চিম পাশের গাছের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবার ও প্রতিবেশীরা।তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, পুলিশ আত্মহত্যার কারণ অনুসন্ধান করছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।