ড. কামালকে কটাক্ষ করে যা বললেন ওবায়দুল কাদের

৯ ফেব্রুয়ারি ২০২০ জাতীয়, ঢাকা, রাজনীতি, শীর্ষ সংবাদ, সংবাদ শিরোনাম, সারাদেশ বার পঠিত হয়েছে

ডেস্ক রিপোর্ট :: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সম্প্রতি ড. কামাল হোসেন রাজনীতির ভাষা ছেড়ে রাস্তার ভাষায় কথা বলছেন। ড. কামালের বক্তব্যে শুধু রাজনীতিবিদ নয় সারাদেশের মানুষ ব্যতীত, লাথি মেরে সরকারকে ক্ষমতা থেকে নামানো এটা রাজনীতির ভাষা নয় রাস্তার ভাষা।

রোববার (৯ ফেব্রুয়ারি) সকালে মুন্সীগঞ্জের গজারিয়ায় কাঁচপুর মেঘনা গোমতী দ্বিতীয় সেতু নির্মাণ ও বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্পের অধীনে পুনর্বাসিত কাঁচপুর মেঘনা ও গোমতী সেতুর উদ্বোধন করে তিনি একথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বেগম জিয়া যে মামলায় সাজা প্রাপ্ত সেটা কোন রাজনৈতিক মামলা নয় তাই তাকে রাজনৈতিকভাবে মুক্তি দেওয়ার সুযোগ নেই। তবে বেগম খালেদা জিয়ার মুক্তি নামে বিএনপি যদি আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে তবে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

এদিকে নির্ধারিত সময়ে দ্বিতীয় কাঁচপুর মেঘনা গোমতী সেতু নির্মাণ ও বিদ্যমান পুরাতন সেতু তিনটির পুনর্বাসন কাজ শেষ করায় সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি। তিনি বলেন বাংলাদেশের ইতিহাসে এটি একটি মাইলফলক হয়ে থাকবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।