জিম্বাবুয়ের বিপক্ষে ক্রিকেট নেতৃত্বে ফিরছেন এমপি মাশরাফি

১৯ ফেব্রুয়ারি ২০২০ খেলাধুলা বার পঠিত হয়েছে

ক্রীড়া ডেস্ক :: নানা জল্পনা-কল্পনার অবসান হলো অবশেষে। জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে নেতৃত্বে ফিরছেন মাশরাফি বিন মর্তুজা। পরবর্তী ওয়ানডে অধিনায়ক কে হবেন এই সিদ্ধান্ত এক মাসের মধ্যেই জানানো হবে। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

মাশরাফীর ফেরা মানে ওয়ানডে সিরিজে নেতৃত্ব দেবেন তিনিই। গেল বছর জুলাইয়ে বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে সবশেষ ম্যাচটি খেলেছিলেন মাশরাফী। নিজেদের শেষ গ্রুপ ম্যাচ ছিল সেটি। এরপর থেকেই মাঠের বাইরে ছিলেন ৩৬ বছর বয়সী পেসার।

বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে মাশরাফী ছিটকে যান চোটের কারণে। তামিম ইকবাল সেবার ওয়ানডেতে বাংলাদেশকে নেতৃত্ব দেন। গেল জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে সেই সিরিজের পর আর কোনো ওয়ানডে সিরিজ খেলেনি বাংলাদেশ।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে সিলেটে। ১, ৩ ও ৬ মার্চ অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। এর আগে একটি টেস্ট ও পরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ ও সফরকারী জিম্বাবুয়ে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।