গরম অতিষ্ট জনজীবন, বৃষ্টি নামবে কাল থেকেই

৬ আগস্ট ২০১৯ জাতীয়, শীর্ষ সংবাদ, সংবাদ শিরোনাম, সারাদেশ, সাহিত্য ও সংস্কৃতি, স্বাস্থ্যসেবা, হবিগঞ্জ বার পঠিত হয়েছে

ডেস্ক রিপোর্ট :: টানা দুৃইদিনের গরমে অতীষ্ট হয়ে পড়েছে জনজীবন। ব্যাপসা গরমের কারণে অতীষ্ট হয়ে পড়েছেন নগরবাসি। আজ সিলেটে দুপুর ৩টা পর্যন্ত সর্বোচ্চ তাপমাত্রা ছিলো ৩৭ ডিগ্রি সেলসিয়াস। তবে আশার খবর শুনিয়েছে আবহাওয়া অধিদপ্তর। কাল (বুধবার) থেকেই বৃষ্টি নামবে। গরমে কমবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। বুধবার বৃষ্টি নামবে বলে জানিয়েছেন সিলেট আবহাওয়া অফিসের পরিচালক আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী।

আবহাওয়া অফিসের তথ্য অনুযায়ী, আজ দুপুর ৩টা পর্যন্ত সিলেটের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৭ ডিগ্রি। এই তাপমাত্রা আজ সন্ধ্যার পর থেকেই কমতে শুরু করবে এবং রাতেই বৃষ্টি নামবে। আগামীকাল বুধবার এবং পরদিন বৃহস্পতিবার বেশি বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। এই বৃষ্টি আগামী ১৬ তারিখ পর্যন্ত চলবে বলে আবহাওয়া অফিস সূত্রে জানা যায়।

সিলেট আবহাওয়া অফিসের পরিচালক আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী সিলেট টুডে টুয়েন্টফোরকে বলেন, সন্ধ্যার পর থেকেই তাপমাত্রা কমতে থাকবে। আজ রাত থেকেই কিছু বৃষ্টি নামবে। আগামী ১৬ তারিখ পর্যন্ত সিলেটে বৃষ্টি থাকবে। তবে অবিরাম বৃষ্টি হবে না কিছুটা বিরতি দিয়ে বৃষ্টি চলমান থাকবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।