গড়িয়ে পড়া অশ্রুবিন্দুটা একজনের জন্যই: প্রভা

১০ সেপ্টেম্বর ২০১৯ বিনোদন ও বিচিত্রা বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক: নানা কারণে আলোচিত ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি মিডিয়ায় কখনো নিরব আবার কখনো সরব থাকেন। বর্তমানে তিনি ইনস্টাগ্রামে সরব রয়েছেন। সেখানে তিনি নিয়মিত ছবি আপলোড করেন। ছবির সঙ্গে লিখা থাকে তার সুন্দর সুন্দর কিছু কথামালা। সম্প্রতি প্রভা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু ছবি পোস্ট করে নিচে লিখেন- 

শুধু আমিই জানবো, কেউ একজন আমার হাতটা শক্ত করে ধরেছিল … কেউ একজন আমার সাথে বৃষ্টিতে ভিজেছিল … কেউ একজন আমার কপালের টিপ ঠিক করে দিতো … কেউ একজন আমার চোখের দিকে তাকিয়ে থাকতো … কেউ একজন খুব সকালে ফোন করে আমার ঘুম ভাঙ্গাতো … কেউ একজন ফিশফিশ করে রাতে কথা বলতো!

প্রত্যেকের জীবনে এই “কেউ একজন” থাকে… কারো কারো ভাগ্য হয় ঐ “কেউ একজন” এর সাথে সারা জীবন থাকার … আর কারো কারো ভাগ্য হয় “অন্য কোন একজন” এর সাথে সারা জীবন থাকার!“পৃথিবীর যে কেউ আমার চোখের জলের কারণ হতে পারে … কিন্তু ঐ “টুপ করে গড়িয়ে পড়া অশ্রুবিন্দু” টা কিন্তু একজনই, একজনের জন্যই … ওটা কখনই কেউ হতে পারে না, পারবে না … “টুপ করে গড়িয়ে পড়া অশ্রুটার” কথা কেউ জানে না … কেউ না!”

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।