কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে বেপরোয়া গাড়ির চাপায় দুই বাংলাদেশি নিহত

১৮ আগস্ট ২০১৯ আন্তর্জাতিক, চাকুরীর খবর, প্রবাসের খবর, শীর্ষ সংবাদ, সংবাদ শিরোনাম, সারাদেশ বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক:ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় বেপরোয়া প্রাইভেট কারের চাপায় দুই বাংলাদেশি নিহত হয়েছে।নিহতরা সেখানে চিকিৎসা করাতে গিয়েছিলেন। এনডিটিভি জানিয়েছে, শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, শুক্রবার রাত প্রায় ২টায় বৃষ্টি থেকে বাঁচতে রাস্তার ধারের ছাউনির নিচে দাঁড়িয়ে ছিলেন তিন বাংলাদেশি নাগরিক। সেই সময় একটি মার্সিডিজ রেঞ্জের সঙ্গে জাগুয়ার গাড়ির সংঘর্ষ ঘটে। সেসময় দুজন বাংলাদেশী নাগরিককে ধাক্কা মারে জাগুয়ার গাড়িটি। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই দু’জন।পুলিশ জাগুয়ারের চালককে গ্রেফতার করেছে বলে জানা গেছে ।তার নাম আরসালান পারভেজ (২২)।সে কলকাতার এক ধনাঢ্য পরিবারের সন্তান বলে জানা গিয়েছে। পুলিশসূত্রে খবর, দুর্ঘটনার পর সে পালিয়ে গিয়েছিল।

শুক্রবাররাতের এই দুর্ঘটনায় নিহতরা হলেন বছর ৩৫-এর কাজী মণিরুল আলম ও তানিয়া। তারা চিকিৎসার জন্য কলকাতায় গিয়েছিলেন।রাতের খাবার খেয়ে তারা হোটেলে ফিরতে গাড়ি ধরার জন্য অপেক্ষা করছিলেন ছাউনিতে। সেই সমযই ঘটে যায় দুর্ঘটনা। পরে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। দুর্ঘটনায় জখম হন মার্সিডিজের চালক ও যাত্রীরাও।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।