করোনায় বিপন্ন মানুষের পাশে জয়যাত্রা ফাউন্ডেশন ও এমসি.এন।

১৩ মে ২০২০ মৌলভীবাজার, সিলেট বার পঠিত হয়েছে

ষ্টাফ রিপোর্টার :: প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি রোধে মৌলভীবাজার জেলায় চলছে লকডাউন। এতে কর্মহীন হয়ে পড়েছে লাখ মানুষ। কর্মহীন ও হতদরিদ্র এসব মানুষের মধ্যে খাদ্য সমগ্রী বিতরন করেছে আর্ত মানবতার সেবায় পরিচালিত জয়যাত্রা ফাউন্ডেশন ও মৌলভীবাজার ক্যাবল সিস্টেম্স নেটওয়ার্ক (এমসি.এন)।
মঙ্গলবার (১২মে ) বিকেলে মৌলভীবাজার পশ্চিম কালেঙ্গা জামে মসজিদ প্রাঙ্গনে সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্য বিধি মেনে ৭৫ জন হতদরিদ্র ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী তুলে দেন মৌলভীবাজার ক্যাবল সিস্টেম্স এমসি.এন এর ম্যানেজার কাজী রায়হান পারভেজ, কমলগঞ্জ ইউনিয়ন পরিষদ রহিমপুরের মেম্বার মুজিব আহমদ, মৌলভীবাজার প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এ.এস.কাঁকন, এমসি.এন এর পুষন্য কুমার চৌধুরী ও এমসি.এন এর অন্যান্য সদস্যরা। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, ডাল, তৈল, আলু, দুধ, সেমাই, লবন ও আটা।
খাদ্য সামগ্রী বিতরণে বক্তারা বলেন মহামারী করোনাভাইরাসের এই দূর্যোগের সময় সরকারের পাশা পাশি এভাবে ত্রান সহায়তা নিয়ে সামর্থ্যবান ও বিত্তশালীরা এগিয়ে আসলে অসহায় কর্মহীন মানুষের কষ্ট কিছুটা লাগব হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।