কমলগঞ্জে ব্যবসায়ীর ব্যক্তি উদ্যোগে গ্রামে মাস্ক ও ডিটারজেন্ট পাউডার বিতরণ করছেন

২৬ মার্চ ২০২০ মৌলভীবাজার, সিলেট বার পঠিত হয়েছে

কমলগঞ্জ  প্রতিনিধি: করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুরে নঈনারপার গ্রামে এক ক্ষুদ্র ব্যবসায়ী নিজ উদ্যোগে দিন মজুর, রিক্সাচালক, সিএনজি অটো চালক, ইজিবাইক চালক ও পথচারীদের মাঝে ও বাড়ি বাড়ি গিয়ে মাস্ক ও ডিটারজেন্ট পাউডার বিতরণ করেন। আদমপুর ইউনিয়নের নঈনারপার বাজারের স্টাইল টেইলার্সের মালিক মতিউর রহমান তার দুই ভাই জিল্লুর রহমান ও জুয়েল মাহমুদকে নিয়ে গত বুধবার (২৫ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ কার্যক্রম পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি সাব্বির এলাহী, ওয়ার্ড ইউপি সদস্য বশির বক্স, পল্লী চিকিৎসক সমীজ মিয়া ও পল্লী বিদ্যুৎ কর্মকর্তা রহমত আলী প্রমুখ।
ক্ষুদ্র ব্যবসায়ী মতিউর রহমান বলেন, অনেক শ্রমজীবি মানুষ সচেতনতা ও সামর্থ্যরে অভাবে মাস্ক ও হাত ধোয়ার ডিটারজেন্ট পাউডার কিনতে পারছে না। তিনি নিজের দোকানে কাপড় দিয়ে মাস্ক বানিয়ে ও ডিটারজেন্ট কিনে এসব বিতরণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।