কমলগঞ্জে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

২০ জুন ২০১৯ এম কন্ঠ স্পেশাল, পরিবেশ ও পর্যটন, মৌলভীবাজার, সিলেট বার পঠিত হয়েছে

487কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার(২০জুন) বেলা ১১টায় এবছর পরিবেশ দিবসের প্রতিপাদ্য ‘বায়ুদুষণ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন এলাকা থেকে র‌্যালী বের হয়। পরে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা হয়। হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক এর সভাপতিত্বে ও সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান। বক্তব্য রাখেন মৌলভীবাজার পরিবেশ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক নূরুল মোহাইমীন মিল্টন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গবেষক আহমদ সিরাজ, আদিবাসী নেতা জিডিসন প্রধান সুচিয়ান, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ ভট্টাচার্য্য, আনন্দ মোহন সিংহ প্রমুখ। সভায় বৃক্ষরোপন ও ব্যাপক জনসচেতনতা সৃষ্টির বিষয়ে পরামর্শ প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।