কমলগঞ্জে ‘অংকুরের’ ঈদ বস্ত্র বিতরন

৭ আগস্ট ২০১৯ মৌলভীবাজার, সিলেট বার পঠিত হয়েছে

সাদিকুর রহমান সামু :: পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জে একটি সমাজসেবামূলক সংগঠন অংকুরের ঈদ বস্ত্র বিতরন। বুধবার (৭ আগস্ট) সকাল ১১টার দিকে সৈয়দ বাহা উদ্দিন এমাদিয়া সূন্নীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এয়াতিম খানাতে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অংকুরের সভাপতি রাহাত আদনান সায়েম,সহ সভাপতি সাজ্জাদুর রহমান সাজু,সাইফুর রহমান টিপু,অভিষেক দাস স্বপ্নীল,রাফাত বক্ত,সাধারণ সম্পাদক সাদি হামিদ,যুগ্ন সাধারণ সম্পাদক অমি চৌধুরী,সাংগঠনিক সম্পাদক সায়েক শোকরানা রাহিসহ অংকুরের সকল সদস্য বৃন্দ।
আলাপকালে অংকুরের সভাপতি রাহাত আদনান সায়েম বলেন, প্রতি ঈদেই আমরা সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করে আসছি। এর ধারাবাহিকতায় এবারও আমরা এতিমদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করার চেষ্টা করছি। তিনি সকলের কাছে দোয়া চান যেনো সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে অংকুর পরিবার আরোও এগিয়ে যেতে পারে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।