এক চুমুতেই ভেঙ্গে গেল ১০ বছরের প্রেমের বিয়ে!

১৩ আগস্ট ২০১৯ বিনোদন ও বিচিত্রা বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক: তারকাদের অনেক বছরের সম্পর্কের উদাহরণ খুব কম। সেটি প্রেম বা বিয়ে। তবে এরমধ্যেও ভিন্ন সংবাদের শিরোনামে আসেন অনেক তারকা। এবার তেমনই এক খবরের শিরোনামে এলেন মার্কিন পপ তারকা ও অভিনেত্রী মাইলি সাইরাস। জীবনে কখনো মেঘ, কখনো বৃষ্টি ধাঁচের প্রেম করেছেন দুজনে। তারপর বিয়ের পিঁড়িতে বসা।

মাইলি সাইরাস ও লায়াম হেমসওয়ার্থের বিয়ের খবরটা পেয়ে কী খুশিই না হয়েছিল ভক্তকুল। সবাই ভেবেছিলেন যে, সব ভালো যার শেষ ভালো তার। তারপর এক বছরও কাটেনি। মাত্র ৮ মাসের মাথায় দুজনের সংসারে ভাঙন ধরল। শনিবার থেকেই মাইলি ও লায়ামের বিয়ে ভেঙে যাচ্ছে- এমন গুঞ্জন শুরু হয়েছিল।সন্দেহটা দানা বাঁধে একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে। যাতে দেখা যায় মাইলির হাতে তার বিয়ের আংটিটি নেই। অথচ অন্যান্য গয়নাগাটি পরে আছেন জনপ্রিয় এই গায়িকা। সাধারণত এমনটা তখনই ঘটে থাকে যদি কেউ বিয়ে ভাঙার পর্যায়ে থাকেন। স্বাভাবিকভাবেই বিষয়টি নিয়ে ইন্টারনেটে আলোচনা শুরু হয়ে যায়। এর পর সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে জানা যায় যে খবরটা সত্যি। এই দুঃখজনক খবরটা নিশ্চিত করেছেন মাইলির প্রতিনিধি।

তবে শুধু বিয়ের আংটি নয়, এর মধ্যে আরো একটি কাণ্ড ঘটেছে। মাইলিকে সম্প্রতি চুমু খেতে দেখা গেছে সেলিব্রিটি ব্লগার কেটলিন কার্টারকে। তিনি আবার ব্রডি জেনারের সাবেক প্রণয়সঙ্গী। তাদের সেই চুম্বনের ছবি নিমেষে ভাইরাল হয়ে যায়। এটা নিয়েই সমস্যার শুরু বলে অনুমান করা হচ্ছে। কারণ ওই চুমুর ছবি ভাইরাল হওয়ার পরেই বিয়ে ভাঙার গুঞ্জন শুরু হয়।

মাইলির প্রতিনিধি সংবাদমাধ্যকে বলেছেন, দুই তারকাই আলোচনা করে এই সিদ্ধান্তে এসেছেন এবং দুজনেই এখন নিজেদের ক্যারিয়ারে মন দিতে চান। বিয়ে ভাঙলেও মাইলি ও লায়াম নাকি তাদের সমস্ত পোষা কুকুরের চিরকালীন অভিভাবক হয়ে থাকবে, এমনটাই নাকি বোঝাপড়া হয়েছে দুজনের মধ্যেও। একথাও লেখা হয়েছে বিদেশের গসিপ পত্রিকাগুলোতে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।