ইসলামী ব্যাংক রংপুর জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন

১০ ফেব্রুয়ারি ২০২০ কৃষি, অর্থ ও বানিজ্য বার পঠিত হয়েছে

অর্থনীতি ডেস্ক :: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর রংপুর জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন এবং এজেন্ট ব্যাংকিং কার্যক্রমে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা গত শনিবার রংপুরের একটি স্থানীয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মো. ইয়াহিয়া।
সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান মীর রহমত উল্লাহ্ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সফটওয়্যার ডিভিশনপ্রধান ইঞ্জিনিয়ার মুহাম্মাদ জামাল উদ্দিন মজুমদার, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনপ্রধান মো. মাহবুব আলম, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. শাহাদত হোসাইন ও ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট কাজী মোহাম্মদ ইসমাঈল হোসেন। সম্মেলনে রংপুর জোনের শাখা ব্যবস্থাপক ও এজেন্টগণ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক আলোচনা করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।