ইসলামী ব্যাংক কুলাউড়া শাখার উদ্যোগে বন্যা দূর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

৭ আগস্ট ২০১৯ মৌলভীবাজার, সিলেট বার পঠিত হয়েছে

কুলাউড়া প্রতিনিধি :: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুলাউড়া শাখার উদ্যোগে বন্যা দূর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। (০৭ আগষ্ট) বুধবার বিকাল ৪টায় উপজেলার কৌট মসজিদ প্রাঙ্গনে অসহায় বন্যা পীড়িত ৪৫০ টি পরিবারে মধ্যে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
ব্যাংকের এফএভিপি ও কুলাউড়া শাখার ম্যানেজার মোহাম্দ আব্দুল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সফি আহমদ সলমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল লাইছ,কুলাউড়া পৌসভার মেয়র মোঃ শফি আলম ইউনুছ,কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়াদৌস হাসান,ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রউফ প্রমুখ।
অনুষ্টানে অতিথিবৃন্দ দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ইসলামী ব্যাংকের বিভিন্ন কর্মসূচীর ভূয়শী প্রশংসা করেন এবং অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য ব্যাং কতৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ত্রান বিতরণে বিভিন্ন শিক্খা প্রতিষ্টানের প্রধান,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।