ইউপি সদস্যের বাড়ি থেকে এবার ত্রাণের চাল উদ্ধার হল

৬ এপ্রিল ২০২০ অপরাধ, কৃষি, অর্থ ও বানিজ্য, জাতীয়, সংবাদ শিরোনাম, সারাদেশ বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক: ঝালকাঠিতে এক ইউপি সদস্যের বাড়ি থেকে ত্রাণের সরকারি আড়াই (২৫০০ কেজি) টন চাল উদ্ধার করেছে ঝালকাঠি জেলা প্রশাসন। রবিবার রাত ১০টার দিকে গোপন সংবাদে সদর উপজেলার বাসন্ডা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আগড়বাড়ি গ্রামের ৮ নং ইউপি সদস্য জেলা মেম্বর ফোরামের সভাপতি মনির হোসের বাড়ি থেকে এ চাল উদ্ধার হয়। জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি আহমেদ হাসান জানান, গোপন সংবাদে ইউপি সদস্য মনিরের বাড়িতে অভিযান করা হয়। এসময় ত্রাণের সরকারি ২৫০০ কেজি চাল উদ্ধার হয়। চালগুলো সরকারি বস্তা খুলে অন্য বস্তায় রাখা হয়েছিল। তবে ত্রাণের সরকারি বস্তাগুলো একই স্থান থেকে উদ্ধার করা হয়েছে। সরকারি এ চালের আনুমানিক মূল্য এক লাখ টাকা।

তিনি আরও জানান, চাল উদ্ধারের সময় ইউপি সদস্য বাড়িতে ছিলেন না। তাকে মুঠোফোনে বারবার খবর দিলেও তিনি আসেননি বলেও জানান এনডিসি আহমেদ হাসান। এ ঘটনায় চাল জব্দ করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান জেলা প্রশাসনের এ কর্মকর্তা। এ ব্যাপারে বাসন্ডা ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক ও আগড়বাড়ি গ্রামের ৮ নং ইউপি সদস্য জেলা মেম্বর ফোরামের সভাপতি মনির হোসেন বলেন, সরকারি খাদ্য গুদাম থেকে এ চাল ছাড়ানো হয়েছে। আমার কাছে ডকুমেন্টস আছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।