আজ অনুষ্টিত হচ্ছে মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচন

১৩ মার্চ ২০২০ এম কন্ঠ স্পেশাল, বিশেষ প্রতিবেদন, মৌলভীবাজার, সিলেট বার পঠিত হয়েছে

সাকের আহমদ/তানভীর আঞ্জুম আরিফ: আজ ১৪ মার্চ শনিবার ২০২০ইং বিকাল ২টা থেকে ৪ঘটিকা পর্যন্ত অনুষ্টিত হচ্ছে ঐতিহ্যবাহী মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচন। নির্বাচনে মোটভোটার ৪০জন। ১৫টি পদের মধ্যে ২৬জন প্রার্থী প্রতিধন্ধিতা করবেন। সভাপতি পদে এম এ সালাম চ্যানেল আই মৌলভীবাজার প্রতিনিধি ও এস এম উমেদ আলী এনটিভি মৌলভীবাজার প্রতিনিধি প্রতিদন্ধীতা করছেন।
সহ-সভাপতি পদে প্রতিদন্ধীতা করছেন সৈয়দ মহসীন পারভেজ এটিএন বাংলা, অশোক কুমার দাশ দি ডেইলী অভজারবার,নুরুল ইসলাম শেফুল দি ইনডিপেনডেন্ট।

সাধারণ সম্পাদক পদে পান্না দত্ত ডিবিসি নিউজ ও ফেরদৌস আহমদ মাছরাঙ্গা টেলিভিশন। যুগ্ন সম্পাদক পদে প্রতিধন্ধিতা করছেন, দৈনিক দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রশাসক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, মু. ইমাদ উদ-দীন সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশ,এস এম মেহেদী হাসান দৈনিক আমাদের অর্থনীতি,সৈয়দ বয়তুল আলী দৈনিক বাংলাদেশ প্রতিদিন প্রতিদন্ধীতা করছেন।

কোষাধ্যক্ষ পদে শাহ্ অলিদুর রহমান সময় টিভি ও মোঃ আব্দুল ওয়াদুদ দৈনিক যায় যায় দিন। প্রচার প্রকাশনা সম্পাদক পদে সালাহ্ উদ্দিন ইবনে সিহাব সাপ্তাহিক পূর্বদিক ও জনি বেগম সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশ। দপ্তর সম্পাদক দেওয়ান মুক্তাদির গাজী দৈনিক জালালাবাদ ও আফরোজ আহমদ যমুনা টিভি। ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক -মোঃ মাহবুবুর রহমান রাহেল এশিয়ান টিভি ও এ. এস. কাঁকন দৈনিক ভোরের পাতা।

কার্যকরী কমিঠির সদস্য পদে প্রতিদন্ধাতী করছেন মোঃ আজাদুর রহমান দৈনিক সংগ্রাম,বকসী মিছবাহ উর রহমান দীপ্ত টিভি,নূরুল ইসলাম দৈনিক সমকাল, এডভোকেট পার্থ সারথী পাল দৈনিক ডেসটিনি, মামুনুর রশীদ মহসিন সাপ্তাহিক মুক্তকথা,মোঃ জসিম উদ্দিন সাপ্তাহিক মনুবার্তা, শ,ই, সরকার জবলু দৈনিক খবরপত্র।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।