আওয়ামী লীগ আর ক্ষমতায় থাকতে পারবে না: কাদের সিদ্দিকী

২৬ এপ্রিল ২০১৮ ময়মনসিংহ, রাজনীতি, শীর্ষ সংবাদ, সংবাদ শিরোনাম, সারাদেশ বার পঠিত হয়েছে

হানিফ আহমদ, ময়মনসিংহ: আওয়ামী লীগ আর ক্ষমতায় থাকতে পারবে না। নিরপেক্ষ ভোট হলে ২০টা আসনও তারা পাবে না’ বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি বলেন, ‘যদি ২০১৪ সালের মত নির্বাচন দেয় ৬ মাসও টিকতে পারবে না। আর ভালভাবে ভোট দিলে আমি সবার আগে গিয়ে সালাম দেবো। বুধবার (২৫ এপ্রিল) বিকালে ময়মনসিংহ নগরীর টাউনহল ময়দানে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীকে উদ্দেশ্য করে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‘যে মন্ত্রী সংসদে দাঁড়িয়ে কোটা বিরোধী আন্দোলনকারীদের বলে রাজাকারের বাচ্চা, তখনই আমার লজ্জায় মাথা নত হয়ে যায়। ওই সময়েই তার মৃত্যু হওয়ার দরকার ছিল অথবা গলা টিপে মারার দরকার ছিল।

‘এরপরও আমার বোন তাকে বরখাস্ত করেনি। এক মাসের মধ্যে বরখাস্ত না করলে ‘আল্লাহ রাব্বুল আল আমিন’ শেখ হাসিনাকেই বরখাস্ত করে দেবেন। এখন দেশে গণতন্ত্র নেই, গণতন্ত্রের রাজনীতিও নেই। আমরা দেশে গণতন্ত্র চাই, রাজনীতি চাই। গামছা নিয়ে দেশের জনগণকে আবার ‘মালিক’ বানাতে চাই’

তিনি বলেন, ‘খালেদা জিয়াকে যেভাবে জেলখানায় নেয়া হয়েছে সেটা অন্যায় কাজ হয়েছে। টাকাই চুরি হয় নাই অথচ সরকার বলছে তছরুপ হইছে। পদ্মা সেতুর সময় বিশ্ব ব্যাংক যেমন বলেছিল টাকা চুরি হইছে, খালেদা জিয়ার এ মামলাতেই অনেকটা ওই রকমই হইছে। সমাবেশ শেষে বঙ্গবীর কাদের সিদ্দিকী দলের নেতা-কর্মীদের নিয়ে একটি আনন্দ শোভাযাত্রা বের করেন।

কৃষক শ্রমিক জনতা লীগের ময়মনসিংহ জেলার সভাপতি অধ্যক্ষ এম আব্দুর রশিদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, যুগ্ম-আহ্বায়ক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক দিলুয়ার হোসেন, ময়মনসিংহ মহানগর কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি একেএম উজ্জ্বল খানসহ প্রমুখ।

মৌমাছি কন্ঠ / প্রতিনিধি / এস

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।